bangla choti69 2017 মা গো গো মরে গেলাম, খুব মোটা গো ,ফেটে গেল গো

bangla choti69 2017 দীপা বৌদি যেদিন সামনের বাড়িতে প্রথম ভাড়াটে হয়ে এলো, bangla choti69 2015 সেদিন থেকেই পানুর নজর ছিল ওর দিকে। bangla choti new 2015 pdf নজর না পরেই বা উপায় কি। অমন একখানা মাল। dy/bmw/mazowie যেমন মাই, তেমনি পাছা। ফর্সা রঙ, চেহারায় আর মুখে এমন একটা লাবন্য আছে যে নজর পরবেই। যাকে বলে ঢল্ডহলে লাবন্য, ঠিক তাই। কাপড়টা এমন কায়দায় পড়ে যে মাই দুটো তীরের ফলার মতো উঁচু হয়ে থাকে। আর পাছা? তার তো জবাব নেই। হাঁটার সময় ভারী পাছাখানা যেভাবে একতলা তেতলা করে, দেখে চুপ করে থাকা সাধ্য কার। মাধো তো বলেই ফেলে – দেখেছিস, দেখেছিস মাইরি পাছার কি দোলানি! শালা ইচ্ছা করে, এক্ষুনি ঠাটানো বাঁড়াটা চেপে ধরি মাগীর পাছার খাঁজে

পানু হাসে – ঠাটিয়ে উঠেছে এর মধ্যে?

– উঠবে না? মাধো উত্তেজিতও – আমি কি ধ্বজভঙ্গ নাকি রে যে, অমন পাছা দোলানি দেকেহ চুপ থাকবো? জাঙ্গিয়ার নীচে তো শালা ফুলে একেবারে ঢোল হয়ে আছে।
– তা এখন কি করবি। পানু হাসে – মাগী তো চলে চলে গেল, যা বাড়িতে গিয়ে পায়খানায় বসে মাগীর নামে খেঁচে আয়।

পাড়ার আরো অনেক বৌ আছে, তাদের নিয়ে কোনও আলোচনায় হয় না। কিন্তু দীপাকে নিয়ে গোটা প্যাঁড়া সরগম। বোধ হয় এর একটা কারণ, দীপার ছেলেপুলে না থাকা। কে যেন জেনেছে, সতীশের সঙ্গে তার বিয়ে হয়েছে আট বছর, কিন্তু এখনো পর্যন্ত ওদের কোনও সন্তান হয় নি।
তা নিয়েও ছেলেদের মধ্যে আলোচনা হয়।

bangla choti list 2015, bangla choti new 2015, bangla choti, bangla choti golpo, bangla choti boi with picture, bangla choti list ,bangla choti boi

যেমন পানু একদিন বলেছিল – সতিশদা মাইরি কোনও কম্মের নয়, এমন মাল, এতদিনে একটা পেট করতে পারল না।

মাধো বরাবরই একটু অন্য স্বভাবের। হেঁসে বলল – পেট করতে পারল না, – না পেট হতে দিলো না। বাচ্চা হলেই তো ঝুলে যায় শরীর। হয়ত তাই ওকে পেট করতে দেয় না।
ছাপো বাঁধা দেয় – ধূর তা হতেই পারে না। সব মেয়েই বাচ্চা চায়। আসলে সতিসদার মতো প্যাকাটি চেহারারা লোক ওকে ঠিক কায়দায় করতে পারে না। ওঃ তো হস্তিনী মাগী। ওকে কাট করে করতে হয় মোদ্দা হাতী – চুদে চুদে যে গুদ ফাটিয়ে দেবে
কথাটা মিথ্যে নয়।

সতিসদা সত্যি এমন মেয়েমানুষের কাছে সত্যিই বেমানান। দীপা বৌদির অমন দশাসাই চেহারা, তার পাশে সতিসদা বেঁটে রোগা কালো।
পানুর মনে হয় মেয়েটার ক্ষোভ এই কারণেই।

bangla choti69 2017 ক্ষোভই তো বতে।নইলে এই দেড় বছরে পাড়ার কেউ তাদের দুজনকে একত্রে বেরোতে দেখেনি। সতিসদা প্রতিদিন বেড়িয়ে যায় ভোর সাতটায়, ফেরে রাত এগারোটায়। সারাদিন দীপা বৌদি তার ঘরখানায় একা। ঘরে আর কোনও দ্বিতীয় ব্যক্তি নেই।
পানুর ঘরের সোজাসুজি ঘর। পানু কক্ষ্য করে, ওর জন্য ঘরের জানালা কনদিনই বন্দজ করে না দীপা। জানলার ঠিক পাশেই ওর শোবার খাট। খাটে শুলে সব স্পষ্ট দেখা যায়। তাতেও ভ্রুক্ষেপ নেই দীপার। দিব্যি জানলা খুলে রেখে দুপুরে ঘুমোয়। স্পষ্টই পানুর ঘুম আসেনা।
জানলার পাশে বসে ঘুমন্ত দীপার মাইয়ের উথাল পাথাল দেখে, লক্ষ্য রাখে পায়ের ডিক থেকে শাড়ি-সায়া কতটা ওঠে। একদিন প্রায় উরু পর্যন্ত বেড়িয়ে গিয়েছিল দীপার। পানু সেদিন আর থাকতে পারে নি, জানলার ধারে বসে ঐ দৃশ্য দেখেতে দেখতে পানু খিঁচে ফেলেছিল।

পানুর মনে হয়, দীপার ওর দিকে নজর পড়েছে। নইলে প্রতিদিন স্নান সেরে এসে ভিজে জামাকাপড় এসে ঘরে ছারবে কেন? পানু তখন হাঁ করে ওর ঘরের দিকেই চেয়ে থাকে। দীপা তা লক্ষ্য করেও জানলা বন্ধ করে না। এই তো সেদিন দু হাত তুলে আয়নার সামনে দাড়িয়ে বগলে পাউডার মাখল। bangla choti69 2017 বগলের নীচে এক গোছা কালো বাল দেখেই তো পানুর গুদের বালের কথা মনে পড়ল। যার বগলে এমন বালের গোছা তার গুদের অবস্থাটা কেমন হবে? ভাবতে ভাবতেই পানুর মাথাটা যেন কেমন ঘুরে গেল। বাঁড়াটা ঠাটিয়ে কলাগাছ হয়ে উঠেছে। বিমলা কতদিন নেই। কত দিন যে গুদে মাল ঢালতে পারছে না। খেঁচে খেঁচে হাত ব্যাথা হয়ে গেছে, আর ভালো লাগছে না খেঁচতে।
পানু হিতাহিত জ্ঞ্যান হারিয়ে ফেললো।

পাউডার মাখা শেষ করে ওর ঘরের দিকেই তাকিয়েছিল দীপা। পানু তাড়াতাড়ি ওকে দেখিয়ে লুঙ্গির অপর থেকে ঘচ ঘচ করে বাল চুলকাতে শুরু করল। দেখা যাক কি হয়। কিন্তু পানু অবাক হয়ে গেল ওঃ প্রান্তে দীপার ব্যবহার দেখে। মুচকি হাসল দীপা ওর কান্ড দেখে। সেই হাসিটাই রীতিমত ইঙ্গিত বহন করছে। তারপর ওকে দেখিয়ে নিজেওঃ কাপড়ের অপর থেকে বাল চুলকাতে লাগলো।

দুজনেই নিশ্চিত, ওদের এই কাজ আর কারুর নজরে পরবে না। সুতরাং নিশ্চিন্ততা ছিল যথেষ্ট। পানু বুঝে গেল, দীপা পটেছে। তার এতদিনের চোদনের অভিজ্ঞতা বলে দিলো, মেয়েমানুষটার গুদে চুলকানি উঠেছে এবং সেটা কমাতে সে তাকেই ডাকছে। এখন শুধু কায়দা করে এগিয়ে যাওয়া। মার চোখকে ফাঁকি দেওয়া, বন্ধুদের চোখকেও ফাঁকি দেওয়া। অবশ্য সে ভাবনা আর পানুকে করতে হল না।

bangla choti69 2017 পরদিন সকালে জলখাবার খেয়ে আড্ডা দেবার জন্য সবে সদর দরজার মুখে এসে দারিয়েছেপানু, এমন সময় ওর পায়ের কাছে এসে পড়ল এক টুকরো কাগজ। একটু অবাক হয়ে ওপরের দিকে তাকাতেই পানু দেখল, অদিকের জানলার পাশে দাড়িয়ে দীপা মুচকি হাসছে।
সেই হাসিই অয়ানুকে বুঝিয়ে দিলো, ঐ হাসির মধ্যেই কোনও রহস্য আছে। পানু চিঠিটা নিয়ে তখুনি নিজের ঘরে এলো। তখনও জানলার পাশে দাড়িয়ে দীপা। ওরই দিকে তাকিয়ে আছে। পানু চিরকুটটা খুলে পড়তে শুরু করল – “আজ দুপুরে তিনটের শো-তে মেট্রোয় দুজনে মিলেসিনেমা দেখব। তুমি আড়াইটার মধ্যে সিনেমা হলের সামনে আসবে। আমি থাকবো। দারুণ মজা হবে”।

মজা বলে মজা? পানু তাকায় ওর দিকে। তখনও মুচকি হাসছে দীপা। চোখের ইশারায় জিজ্ঞেস করল – যাবে তো?
পানু ইঙ্গিতে জানিয়ে দিলো, যাবে।
দুপুর দুটটেই মেট্রো সিনেমার সামনে হাজির হল পানু।প্রায় সঙ্গে সঙ্গেই দীপা এলো। দারুণ সেজেগুজে এসেছে।পরনে দামী সাউথ ইন্ডিয়ান, চোখে মুখে দারুণ প্রসাধন। পানুর তো দেখেই চড়বড় করে বাঁড়া খাঁড়া হয়ে উঠল

দিয়াপি প্রথম কথা বলল – এসেছ?
– না এসে উপায় আছে? মহারাণীর হুকুম। পানু হাঁসতে হাঁসতে বলল।
– আমি মহারাণী? দীপা হেঁসে উঠল – কে বলল তোমায়?
– বলবে আবার কে? আমিই বললাম। যাক গে, সিনেমার টিকিট কাটা আছে তো?
– না। এখন কাটবো। দীপা হেঁসে ফেললো।

সিনেমা দেখতে পানুর ইচ্ছা করছিল না। ইচ্ছে করছিল,অর মাইয়ে পাছায় হাত দিতে। তাই বলল – তাহলে সিনেমা দেখে কাজ নেই, চল, একটা রেস্টুরেন্টে গিয়ে বসি।
– পর্দা ঘেরা কেবিনে। দীপা খিলখিলিয়ে হেঁসে উঠল। হাসি তো নয়, যেন মুক্তো ঝরছে।
– কেন, তোমার আপত্তি আছে?
bangla choti69 2017 না না, আমার কিছুতেই আপত্তি নেই। এসেছি তোমার কাছে, যেখানে নিয়ে যাবে সেখানেই যাবো।
– যেখানে নিয়ে যাবো, সেখানেই যাবে?
– হ্যাঁ, যাবো। জোর দিয়ে বলল দীপা।
– যদি জাহান্নমে নিয়ে যায়?

দীপা হাসল – যাবো।

বাংলা পানু গল্প – দুজনে মিলে এলো একটা বড় রেস্টুরেন্টে। এই রেস্টুরেন্টটা পানুর চেনা। বয়রা ওকে সবাই চেনে। মাঝে মাঝে ধরমতলা থেকে মেয়ে তুলে এনে এখানেই কেবিনে বসে মেয়েগুলোর মাই পাছা টেপাটেপি করে। ওদের দিয়ে হাত মারায়। তারপর কাজ হয়ে গেলে বয়দের বকশিস দেয়। রেস্টুরেন্টের প্রতিটি বয় তাই পানুর চেনা। bangla choti69 2017
দীপাকে নিয়ে ঢুকতেই বয়গুলো একটু অবাকই হল। দেখেই বোঝা যাচ্ছে, লাইনের মেয়ে নয়, ভদ্রঘরের বৌ। একে আবার পানু নিয়ে এলো কোত্থেকে? কিন্তু ওরা কেউ কিছুই বল্লনা। পানু দীপাকে নিয়ে একটা কেবিনে ঢুকল। মাঝারি সাইজের কেবিন। কোনও হট্টগোল নেই।
দীপার গা ঘেঁসে বসল ওখানে পাটা বেঞ্চে পানু।

দীপা হেঁসে ফেললো – বাঃ জায়গাটা তো বেশ! আসার অভ্যেস আছে বুঝি এখানে?
– থাকবে না কেন? বলতে বলতে পানু এক রকম হুমড়ি খেয়ে পড়ল দীপার ওপরে। ওর শাড়ির অপর থেকেই একটা মাই খামচে ধরল। এমন আকস্মিক আক্রমনের জন্য দীপা ঠিক তৈরি ছিল না।
মাইটা খামচে ধরতেই হেঁসে ফেললো – এই, এই! এ কি করছ?
আর এ কি করছ।

পানু ততক্ষনে এক হাতে দীপার কোমর পর্যন্ত বেস্টন করে এক হাতে তার একটা পুরুস্ট মাই টিপতে টিপতে তাকে নিজের দিকে টেনে নিয়ে এলো। পটাপত কয়েকটা চুমু খেলো। তাতেই কেমন যেন হয়ে গেল দীপা। অকেজরিয়ে ধরেও তেমনি চুমু খেলো। তারপর ফসিফিস্যে বলল – বয়কে ডেকে জিজ্ঞেস করো, ওদের ওখানে ঘর আছে কিনা?
– ঘর? ঘর দিয়ে কি হবে?
অয়ানু তো হতভম্ব। বুঝতেই পারল না দীপার উদ্দেশ্য।
– আহা ন্যাকা! দীপা ভেংচী কেটে হেঁসে উঠল – ঘর লাগে কি জন্য তাও বলে দিতে হবে? এখানে এলাম কি মুখ দেখাতে?

bangla choti69 2017 দীপা সোজা কথায় বলেই ফেললো নিজের মনের কথাটা। পানু তা পরখ করে নিতেই হেস উঠল – তাহলে কি এসেছ গুদ দেখাতে।
– নিশ্চয়ই। বলে হেঁসে উঠল দীপা।
অনুমান মিথ্যে নয় পানুর। হস্তিনী মাগী। এক চুমুতেই গুদে চুলকানি উঠেছে। এখন চোদাতে চায়।

এই তল্লাটের সব কিছুই পানুর জানা। এখানে ঘর পাওয়া যায়। কিন্তু ব্যাপারটা জানল কি করে? তবে কি এর আগেও ও কোনও ছেলেকে নিয়ে এসেছে এখানে?
যাক গে, যাকে খুশি তাকে দিয়ে গুদ মারাক। পানুর তাতে কিছু যায় আসে না। তার লক্ষ্য দীপার গুদ মারা। সেই লক্ষ্য পুরণ করতে হবে যে করে হোক।
বয়কে ডেকে জিজ্ঞেস করল, বয় বলল – ঘর তো আছে। এ ঘরের তেতলায়, ছাদে। bangla choti69 2017 বললেই নিয়ে যাবো? ভাড়া ঘন্টা পিছু ৫০০ টাকা।
দীপা শুনল সবকিছু। ফিস্ফিসিয়ে বলল – টাকার জন্য চিন্তা করোনা, টাকা আমি এনেছি। তুমি চল।

হাসি পেল পানুর। দীপা তো চাকরী করে না। তার মানে সতীশের আয় করা টাকা। বরের গায়ের রক্ত জল করা টাকা নিয়ে মাগী বেরিয়েছে চোদাতে। ধন্য কাম্বেয়ে মাগী। মনে মনে বলল – চোদনের এতো শখ মাগী তোমার? আজ তোমার গুদ আমি ফাটাবো
রেস্টুরেন্টের পেছন দিয়ে চোরা পথে বয় ওদের নিয়ে গেল তেতলায়। দোতলা থেকে তেতলায় ওঠার সিঁড়িটা কাঠের। খাঁড়া সিঁড়ি, উঠতে ভয় লাগে। দীপাকে মাঝে রেখে ওরা তিনজন উঠল ওখানে। মাঝারি ছাদের মাঝে একটা ঘর। বয় ওদের নিয়ে এলো সেই ঘরের দিকে। দরজার ঠিক মুখেই দাড়িয়ে মাঝবয়সী এক মহিলা। বছর পঞ্চাশেক বয়স তো হবেই। সে আমাদের দেখেই অভ্যর্থনা জানালো – এসো, এসো। তারপর বলল তুই যা, আমি দেখছি। bangla choti69 2017

ঘরের দরজার পাশেই একটা সোফা পাতা। মাসী আমাদের সেখানে বসতে বলল। দীপা আর আমি দুজনেই ওখানে বসলাম। পানুর একটু লজ্জা করছিল। বিমলাকে সে চার বছর ধরে চুদছে, কিন্তু সেটা ঘরে। ঘরের বাইরে কোনও মেয়েমানুষকে নিয়ে চোদাতে আসা, এই প্রথম।
মাসি দীপার দিকে তাকিয়ে বলল – একটু যে অপেক্ষা করতে হবে মা। ঘরে লোক রয়েছে।
দীপা কথা না বলে ঘাড় নাড়ল।

মাসী খুব পরিচিত লোকের মতো কাছে এসে ফিস্ফিসিয়েবল্ল – খুব বেশি সময় লাগবে না, অল্পবয়সী এক ছুকড়ি ঢুকেছে।
– উঃ উঃ উরি বাবা, আঃ উঃ!
মাসির কথা শেষ হয়েছে কি হয় নি, মেয়েমানুষের গলায় আর্তনাদ ভেসে উঠল।

bangla choti69 2017 এতক্ষণ খেয়াল করে নি, এবার দেখল, ওরা যেখানে বসেছে, তার গায়েই একটা কাঠের পার্টিশন। বুঝতে বাকি রইল না, পার্টিশনের ওপারে চলছে এক জোড়া মেয়ে-পুরুসের লীলাখেলা। প্রায় সঙ্গে সোঁ গেই সোনা গেল পুরুষ কণ্ঠের ধমক – এই, চুপ থাক মাগী, একদম চেল্লাবি না মাগী?
– উঃ! আমার লাগে না বুঝি? অত জড়ে মোচড় দিচ্ছ? মেয়েটার গলায় একটা আর্তস্বর।
– ন্যাকাচুদী আমার! মাই পাছায় মোচড় দেব না তো কি করব?
পুরুষটার তেমনি হুংকার – শালা এলাম কিসের জন্য?
– উঃ উরি বাবা! আঃ আঃ লাগছে লাগছে ।।

বলতে না বলতে আবার মেয়েটার চিৎকার। লোকটা কোথায় চাপ দিচ্ছে মেয়েটার, কে জানে। মাইয়ে না পাছায়? পরিস্কার সব কথা শোনা যাচ্ছে। দীপা আর পানু দুজনেই অস্বস্তি বোধ করে। bangla choti69 2017 দীপা ফিস্ফিসিয়ে বলে – আমরা বাইরে ছাদে দারালে হয় না।
মাসি হাসল – কেন, লজ্জা পাচ্ছ বুঝি? আরে, লজ্জার কি আছে? এখানেই বসতে হবে বাপু তোমাদের। ছাদে ঘোরাঘুরি করলে লোকের নজরে পড়ে যাবে।
তা ঠিক। বে আইনী কাজ, করতে হবে লুকিয়ে লুকিয়ে। আবার যেখানে এসে উঠেছে, চট করে সেখান থেকে বেরোনোও মুশকিল। অতএব মাসি যা বলছে, তা শোনাই বুদ্ধিমানের কাজ। কিন্তু চুপ করে বসার কি উপায় আছে?

পার্টিশনের অপারে তখন শুরু হয়েছে দক্ষযজ্ঞ। মেয়েটার চিৎকার। খাটের উপরে দাপাদাপির শব্দ – উঃ উঃ মরে যাচ্ছি, মরে যাচ্ছি, আঃ আঃ আঃ উরি বাবা, আঙ্গুলটা বার করো।
– এই চেল্লাবি না মাগী। – পুরুষটার হুংকার। ধমক – এক চড় মারব এবার।
– উঃ উঃ আঙ্গুলটা বের করো না। bangla choti69 2017

চটাং করে একটা চড়ের আওয়াজ। লোকটা মেয়েটাকে চড় মারল। হুংকার দিলো – ফের চেল্লাছিস?
– উঃ মাগো! মেয়েটা কোনমতে আর্ত চিৎকার – এতো জোরে মারলে আমায়?
– না মারবো না? বলছি, চেল্লাস না। বাইরে লোক আছে। নে, পা ফাঁক কর এবার। গুদটাও একটু ভালো করে ফাঁক করে ধর বাঁড়া ঢোকাই।
আর সাড়া শব্দ নেই।

পাশে বসা মাসি হেঁসে উঠল। দীপার দিকে তাকিয়ে বলল – একদম কচি মাল, একদম অল্প বয়স গো মেয়েটার। ফ্রক পড়া।
– আর লোকটা? পানু জিজ্ঞেস না করে পারে না।
– তা বছর চল্লিশের হবে। কোথা থেকে নিয়ে এসেছে কে জানে।

এরই মধ্যে মেয়েটার চিৎকার কানে আসে। – মা মা মা গো …. কি করছ, লাগছে। প্লিজ একটু আস্তে ঢোকাও, নইলে … হায় আমার ভয় করছে … আপনার তো …. ও ও ও মা মা মা গো গো গো — মরে — গেলাম …. বের করো, ইসসসস … উ ….. তোমার বাড়ার মুন্ডি খুব মোটা গো …. বের কর …. না হলে … ফেটে গেল গো.
কি বলছিস তুই?
আপনার বাড়া ৭ ইঞ্চি লম্বা … আমার ছোট গুদদ … ফাটাবেন না … প্লিজ একটু ধীরে ধীরে করুন .. আআআ …. উউউউ …. ইইইইই …. আ আ আ … ধীরেরররর .. উউউইইই …. মরে গেলাম রেরররর …. উফফফফফফ ধীরে আরো ধীরে ….. ব্যাথা লাগে ….. আ আ আ …
কি হলো …. থামলেন কেন ? bangla choti69 2017
তোর কষ্ট হচ্ছে তাই।

মজাও তো পাচ্ছি।
এই কথা শুনে মাসি হেঁসে বলে – মাগী লাইনে চলে এসেছে। আর বেশি দেরী নেই, এই হয়ে এলো বলে। শালা বুড়ো ভাম কচি মাগীর গুদের চাপ বেশি সহ্য করতে পারবে না। এই মাল ঢালল বলে …
সত্যি আর তর সইছিল আমার। কতক্ষনে বৌদির গুদে বাঁড়া ঢোকাবো ভাবছি। এরই মধ্যে ঘরের ভেতর থেকে শুনতে পেলাম – এই মাগী ধর ধর আমার মাল দিলাম তর গুদে নে নে ধর …।
বুঝলাম দের লিলাখেলা শেষ … এবার আমার পালা। bangla choti69 2017

Leave a Comment